আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনা করে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের দোয়া

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলী’র সুযোগ্য সন্তান সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য আলহাজ মোহাম্মদ নাসিম এমপির শারিরিক সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল করেছে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পর্ষদ।

গতকাল শনিবার বিকেলে চেম্বার সম্মেলন কক্ষে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পর্ষদের  আয়োজনে ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসূফ সূর্যের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজগ জেলা আওয়ামলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মির্জা ফারুক আহম্মেদ, আওয়ামীলীগ নেতা আব্দুল বারী সেখ, এ্যাড: আব্দুর রউফ পান্না, এ্যাড: আব্দুল হাকিম, পৌর কাউন্সিলর সেলিম আহম্মেদ, সাকেব ছাত্রীলীগের সভাপতি আসাদুজ্জামান সোহেলসহ আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালনা পরর্ষদের সকল নেত্রীবৃন্দ। দোয়া পরিচালনা করেন ফায়ার সার্ভিস জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো: শহিদুল ইসলাম।

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আলহাজ্ব আবু ইউসূফ সুর্য সিরাজগঞ্জের মানুষের কাছে দোয়া চেয়ে তিনি বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার সকালে হঠাৎ করেই তিনি ব্রেন স্ট্রোক করেন। সফলভাবে অস্ত্রোপচার শেষে এখন তিনি ৭২ ঘন্টার অবজারভেশনে আছেন।

চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে আলহাজ মোহাম্মদ নাসিম এমপির সুস্থতা কামনায় দেশ বাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

আমাদের দেশের সর্বস্তরের মানুষের কাছে মোহাম্মদ নাসিমের জন্য দোয়া চাই যাতে করে খুব তাড়াতাড়ি তিনি আমাদের মধ্যে সুস্থ হয়ে ফিরে আসতে পারেন এবং আমরা মহান রাব্বুল আলামিনের কাছে তার দ্রুত সুস্থতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...